Header Ads

Header ADS

ওয়ান প্লাস নরড সিরিজ আনছে নতুন ফোন ...

 

এতদিনের শোনা ওয়ান প্লাস নরড এন ১০ হয়তো শিঘ্রই আস্তে চলেছে

 
     হাইলাইটসঃ
  • ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি  তে স্নাপড্রাগণ ৬০৯ এস ও সি থাকার সম্ভাবনা
  • ফোনেটিকে ৪০০$ এর আসেপাশে লঞ্চ করার কথা হয়েছে 
  • ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি তে আশা করা হয়েছে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে OnePlus Nord Series Getting a New Phone Soon

    ছবি ক্রেডিট: Instagram/ OnePlus Nord

    ওয়ান প্লাস একটি নতুন পোস্ট শেয়ার করে তার নরড এর ইন্সটাগ্রাম একাউন্ট দ্বারা যেটা ইঙ্গিত করে একটা নতুন লঞ্চ এর দিকে যা শিঘ্রই হতে চলেছে। 

    ওয়ান প্লাস নরড সিরিজ এ একটি নতুন ফোন যোগ হতে চলেছে। ওয়ান প্লাস ইঙ্গিত দিচ্ছে তাদের নতুন ফোন আসার ইন্সটাগ্রাম এর মাধ্যমে। ওয়ান প্লাস নরড ২মাস পূর্বে বাজারে এসেছিলো, আর ঐ সময় ই ওয়ান প্লাস নিশ্চত করে এই সিরিজ এর আরও নতুন ফোন আসতে চলেছে। একটা নতুন টিজার বলে দিচ্ছে ওয়ান প্লাস এর ইউজার দের হয়তো আর বেশি অপেক্ষা করতে হবেনা এই রেঞ্জ এ একটি নতুন ফোন পাওয়ার জন্য। ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি ফোন কয়েকদিন আগে লিক হয়, আর কোম্পানিটি হয়তো এই ফোনটি ই বাজারে আনতে যাচ্ছে। 

     

    কোম্পানিটি তাদের ইন্সটাগ্রাম এ ইঙ্গিত দেয় যে একটা নতুন ওয়ান প্লাস নরড  শিঘ্রই আসছে। টিজার পোস্টটিতে কোন বিবরণ দেওয়া নেই এবং এটি ধারণ করে কোম্পানি লোগো এর একটি স্কেটচ ।  ওয়ান প্লাস হয়তো আরও বিবরণ দিবে তাদের পরবর্তী টিজারগুলো এ।

    হয়তো ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি লঞ্চ করা হবে যেটা কয়েকদিন আগেই লিক হয়েছিলো। এই ফোন টা বলা হয়েছে লঞ্চ হবে ইউএস এ, তবে ওয়ান প্লাস নরড এর মতো নয় যা ঐ দেশ টিতে লঞ্চ করা হইনি। এই ফোনটির একটি ৪জি মদেল আসবে বলেও ধারনা করা হয়েছে।  

    ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি স্পেসিফিকেশন (ধারণাকৃত)

    পূর্বের লিকগুলো ইঙ্গিত করে যে ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি তে থাকতে পারে ৬.৪৯ ইঞ্চি এর ফুল এইচডি + ডিসপ্লে একটি ৯০ হার্জ রিফ্রেশ রেট এর সাথে। এটি স্নাপড্রাগণ ৬০৯ এস ও সি সহ লঞ্চ হওয়ার ধারণা আছে যাতে থাজাতে৬জিবি রেম। ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি থাকার সম্ভাবনা রয়েছে। 

    ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি তে বলা হয়েছে কোয়াড ক্যামেরা এর সেটআপ থাকবে যাতে থাকবে পিছনে ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেল এর ওয়াইড এঙ্গেল ক্যামেরা শুটার, এবং একটি ২ মেগাপিক্সেল শুটার। ফোনটি ধারনা করা হয়েছে ৪০০$ দামের আসেপাশে লঞ্চ করা হবে। 

    ওয়ান প্লাস ৮ টি  অক্টোবর ১৪ তে লঞ্চ এর জন্য প্রস্তুত এবং এই টিজার ইঙ্গিত দেয় ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি ও লঞ্চ হবে এর ই সাথে। কোম্পানি অবশ্যই চেষ্টা করছে করবে একটা পুরোপুরি অন্যরকম ফোন আনার নরড এর রেঞ্জ এ।

     

    ওয়ান প্লাস নরড এর পর ওয়ান প্লাস নরড এন ১০ ৫জি লঞ্চ করা কি যোগ্য হবে??

    আমাদের অবশ্যই জানাতে ভুলবেন না আপনার মতামত এবং আমাদের সাথেই থাকুন পরবর্তী আপডেট এর জন্য।

    ক্রেডিটঃ Gadget 360

     

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.